সংবাদ শিরোনাম :
যেন আরেক পাপিয়া মাদক সম্রাজ্ঞী মোমি

যেন আরেক পাপিয়া মাদক সম্রাজ্ঞী মোমি

lokaloy24.com

এস.এম মানিক:লালমনিরহাট সদর উপজেলার সীমান্তবর্তী মোগলহাট। যেখানে হাত বাড়ালেই মেলে যেকোনো মাদক। এখানেই মাদকের সাম্রাজ্য গড়ে তুলেছেন কর্নপুরের রমজান মেম্বারের মেয়ে মোমি খাতুন।

মাদক বেচাকেনা, অনৈতিক কার্যকলাপ, আপত্তিকর ছবি-ভিডিও তুলে ব্ল্যাকমেইল- এমন কোনো অপরাধ নেই যা তিনি করেননি। এসব অপরাধে তার বিরুদ্ধে কয়েকটি মামলাও হয়েছে। মাদক সম্রাজ্ঞী মোমি খাতুনকে ভুক্তভোগীরা অভিহিত করেছেন আরেক পাপিয়া হিসেবে।

বারবার গ্রেফতার এড়াতে দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন মাদক সম্রাজ্ঞী মোমি। এসপি এসএম রশিদুল হক লালমনিরহাট থেকে বদলি হওয়ায় আবারো লাগামহীন হয়ে উঠেছেন সাত মামলার এ আসামি।

জানা গেছে, অভাবের কারণে কিশোরী বয়স থেকেই মাদক ব্যবসায়ে জড়িয়ে পড়েন মোমি। সেই থেকে ধীরে ধীরে লালমনিরহাটে গড়ে তুলেছেন মাদকের সাম্রাজ্য। হয়ে উঠেছেন জেলা ও সীমান্তবর্তী এলাকার মাদক ব্যবসায়ীদের সম্রাজ্ঞী। মোগলহাটের দুড়াকুটি গ্রামের নূর জামালের সঙ্গে প্রথমবার বিয়ে হয় মোমির। এক বছর পর পরকীয়ার কারণে তাকে তালাক দেন নূর জামাল। পরবর্তীতে বগুড়ার মহিমাগঞ্জের জিল্লুর রহমানকে বিয়ে করেন তিনি। ওই ঘরে তার একটি মেয়ে রয়েছে। মোমির মাদক ব্যবসা বন্ধ করতে না পেরে ছেড়ে চলে যান দ্বিতীয় স্বামীও। পরে বাবার বাড়িতেই মাদকের আখড়া গড়ে তোলেন এ মাদক সম্রাজ্ঞী। প্রতিদিনই সকাল থেকে গভীর রাত পর্যন্ত তার বাড়িতে চলে মাদক সেবন ও অন্যান্য অনৈতিক কর্মকাণ্ড।

শুধু মাদক ব্যবসাই নয়, ধনী পরিবারের ছেলেদের বিভিন্ন প্রলোভনে ডেকে এনে আপত্তিকর ছবি তুলে টাকা আদায়ও করতেন মোমি খাতুন। এসব অভিযোগে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা হয়েছে।

আওয়ামী তরুণলীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান বলেন, মোমি খাতুনকে মাদক ব্যবসায় বাধা দেয়ায় তিনি আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেন। বিভিন্ন নাটক সাজিয়ে আমার জমি দখল করেন। সেই জমিতে ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন মাদক লুকিয়ে রাখেন।

মিজানুর রহমান আরো বলেন, আমি তার মাদক ব্যবসার কর্মকাণ্ড ফেসবুকে তুলে ধরলে তিনি ক্ষিপ্ত হয়ে আমাকে বিভিন্নভাবে হয়রানি করেছেন।

ডিবি পুলিশ ও লালমনিরহাট সদর থানার তথ্য অনুযায়ী, একবার, দুইবার নয়। সাতবার মাদকসহ বিভিন্ন মামলায় গ্রেফতার হয়ে কারাগারে গেছেন। পরে জামিনে বেরিয়ে ফের মাদক ব্যবসা ও অন্যান্য অপরাধ শুরু করেন তিনি। বারবার গ্রেফতার এড়াতে নিত্য নতুন নাটক সাজান মোমি খাতুন।

সদর থানার ওসি মাহফুজ আলম জানান, মোমি খাতুন শপথ নিয়ে মাদক ব্যবসা ছেড়ে দিয়েছেন। এরপরও যদি মাদকের সঙ্গে তার সংশ্লিষ্টতা পাওয়া যায় তাহলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com